বান্দরবানে মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নে হলেন সভাপতি ইকবাল, সম্পাদক কামাল
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 01-07-2022
ফাইল ছবি : সংগৃহীত

আজ ৩০ জুন (বৃহস্পতিবার) বান্দরবান জেলা মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের দ্বি-বার্ষিকী নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে সকাল ৮টা থেকে এই নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৫টায় ভোটগ্রহণ সম্পন্ন হয়।

এবারের নির্বাচেনে সভাপতি পদে জাফর ইকবাল, সহ-সভাপতি মোহাম্মদ আব্দুল রশিদ, সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ কামাল হোসেন, যুগ্ন সম্পাদক পদে মোহাম্মদ কামাল, সাংগঠনিক সম্পাদক পদে এমরান হোসেন বাচ্ছু নির্বাচিত হয়েছেন।

আজ ৩০ জুন (বৃহস্পতিবার) সন্ধ্যা ৬ টায় মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে সম্মূখে বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী উপস্থিত থেকে নির্বাচিত প্রার্থীদের ফলাফল ঘোষনা করেন।

বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ নাসিরুল আলম জানান, সকাল থেকে সুষ্ঠ ভাবে ভোট গ্রহন সম্পূর্ন হয়েছে। সন্ধ্য ৬ টায় মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের কার্যালয়ের নির্বাচিতের নাম ঘোষনা করা হয়। উক্ত কমিটি আগামী ২ বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

নির্বাচনে ইতিমধ্যে বিনা প্রতিদ্বন্ধিতায় দপ্তর সম্পাদক ও অর্থ সম্পাদক পদে দুইজন নির্বাচিত হয়েছে এবং ৩৫৭ জন ভোটার বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের অন্তভুক্ত রয়েছে।

শেয়ার করুন