মেসির বিদায়ে প্রায় ১০ লাখ ফলোয়ার কমলো পিএসজির
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 05-06-2023
ফাইল ছবি : সংগৃহীত

চলতি মৌসুমেই পিএসজি থেকে বিদায় নেবেন মেসি-এমন ঘোষণার পর থেকেই সামাজিক যোগাযোগের মাধ্যমে বহু অনুসারী ছেড়ে যাচ্ছেন ফরাসি ক্লাবটিকে। এই সংখ্যাটা ১০ লাখের কাছাকাছি।

 

গত শনিবার রাতে পার্ক দ্য প্রিন্সেসে নিজের বিদায়ী ম্যাচ খেলেছেন মেসি। শেষটা অবশ্য মধুর হয়নি তার। ক্লেরমঁর বিপক্ষে ৩-২ গোলে হেরে মৌসুম শেষ করেছে পিএসজি। শেষ ম্যাচেও সমর্থকদের দুয়োধ্বনিও শুনতে হয়েছে মেসিকে। কিন্তু মেসির ভক্তসংখ্যা তো শুধু পিএসজিতে সীমাবদ্ধ নয়। সামাজিক যোগাযোগের মাধ্যমে লাখো সমর্থক পিএসজির প্রোফাইল আনফলো করতে শুরু করেছেন।

 

বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে ২০২১ সালে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দিয়েছিলেন লিওনেল মেসি। ক্লাবটিতে যোগ দেয়ার পর বিশ্বজুড়ে পিএসজির ফলোয়ার বাড়তে থাকে বিদ্যুতের গতিতে।

 

প্রায় সাড়ে ৬৯.৯ মিলিয়নের বেশি ফলোয়ার ছিল শুধু ইনস্টাগ্রামেই। কিন্তু এখন সেই সংখ্যা নেমে এসেছে সাড়ে ৬৮.৭ মিলিয়নের ঘরে। এছাড়া ফেসবুক ও টুইটারেও ফলোয়ার কমেছে পিএসজির। তাছাড়া মেসির জার্সি বিক্রি করে যে বিপুল অঙ্কের অর্থ আয় করতো পিএসজি, সেই পথও এখন বন্ধ হয়ে গেল।

 

পিএসজি ছাড়ার পর মেসির পরবর্তী সম্ভাব্য গন্তব্য সৌদি আরবের আল-হিলাল। সৌদি প্রো লিগের ক্লাবটি নাকি প্রায় ৫০০ মিলিয়ন ডলারের প্রস্তাব দিয়েছে। যদিও আলোচনায় আছে তার বার্সায় ফেরার সম্ভাবনাও। এমনকি আসরে নেমেছে মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামি এবং প্রিমিয়ার লিগের কয়েকটি ক্লাবও।

 


 

শেয়ার করুন