এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন হতে দেওয়া যাবে না- আবুল খায়ের ভূঁইয়া
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 20-05-2023
ফাইল ছবি : সংগৃহীত

এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন হতে দেওয়া যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া। তিনি বলেন, এই সরকারকে কিভাবে ক্ষমতা থেকে নামাতে হয় তা বিএনপি জানে। রাজপথ কিভাবে দখল করতে হয় তাও আমাদের জানা আছে। বিএনপি দেশের জনগনকে নিয়ে এই সরকারকে হঠিয়ে তত্ত্বাবধায়ক সরকারের দাবি বাস্তবায়ন করেই রাজপথ ছাড়বো আমরা।
আজ শুক্রবার বিকেলে রাঙ্গামাটি জেলা বিএনপি’র প্রধান কার্যালয়ে উচ্চ আদালতের নির্দেশনা অধিনস্থ আদালত এবং সরকারের অবজ্ঞা, গায়েবী মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলা ও পুলিশি হয়রানী, দ্রব্য মূল্যের উর্দ্ধগতি, বিদ্যুতের লোড শেডিং, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দূর্নীতির প্রতিবাদে এবং ১০ দফা বাস্তবায়নের দাবীতে জন সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
রাঙ্গামাটি জেলা বিএনপি ও সকল অঙ্গ-সহযোগি সংগঠনের উদ্যোগে রাঙ্গামাটি জেলা বিএনপি’র সভাপতি দীপন তালুকদারের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপি’র সহ-ধর্ম বিষয়ক সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী সংসদ দীপেন দেওয়ান, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক উপমন্ত্রী মনি স্বপন দেওয়ান, রাঙ্গামাটি জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, আওয়ামীলীগের লক্ষ্য হচ্ছে সবকিছুকে নিয়ন্ত্রণ করে আবারও একদলীয় শাসন কায়েম করা। আমরা সেটা হতে দেব না! আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করব। আমাদের নেতা দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। আজকে জনগণ জেগে উঠেছে। সরকারি দলের নেতাদের লোপাটের কারণে দেশ এখন আর্থিক সংকটে। যার ভোগান্তি পোহাতে হচ্ছে সাধারণ জনতাকে। তার ওপরে বিদ্যুতের মূল্য বৃদ্ধি, দ্রব্য মূল্যের উর্দ্ধগতির ফলে মানুষের বেঁচে থাকাই দায় হবে পড়বে। এজন্য এ সরকার যত দ্রুত বিদায় নেবে ততই জনগণের জন্য মঙ্গল হবে।

শেয়ার করুন