বিএনপি-জামাত কখনো উন্নয়ন ও শান্তি বিশ্বাস করে না: কুজেন্দ্র লাল ত্রিপুরা
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 28-12-2023
ফাইল ছবি : সংগৃহীত

আওয়ামী লীগ সরকারের আমলে পাহাড়ের ব্যাপক উন্নয়ন হয়েছে। কিন্তু এ উন্নয়ন বিএনপি-জামায়াত কখনো উন্নয়ন বিশ্বাস করে না, শান্তি বিশ্বাস করে না। সর্বদা জ্বালাও পোড়াও কর্মসূচি নিয়ে জনগনের জানমাল ধ্বংসে মেতে উঠে। এরা সবসময় উন্নয়নে বাঁধা হয়ে দাঁড়ায়। এরা মুক্তিযুদ্ধ বিশ্বাস করে না।

 

বুধবার (২৭ডিসেম্বর) বিকালে খাগড়াছড়ি পার্বত্য জেলার দুর্গম এলাকা লক্ষ্মীছড়ি উপজেলার মুক্তমঞ্চে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন কর্তৃক নির্বাচনী পথসভায় ২৯৮নং খাগড়াছড়ি আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি (বর্তমান এমপি) কুজেন্দ্র লাল ত্রিপুরা এসব কথা বলেন।

 

 

পথসভায় নৌকা প্রতীকের প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা আরো বলেন, ভবিষ্যতেও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে খাগড়াছড়ি সংসদীয় আসনটি প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে উপহার দেওয়ার জন্য উপস্থিত ভোটারদের  অনুরোধ জানান।

 

 

লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য রেম্রাচাই চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত পথসভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি মনির হোসেন খান ও মংক্যচিং চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও পাজেপ সদস্য এম এ জব্বার, লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী, পার্বত্য জেলা পরিষদ সদস্য শুভ মঙ্গল চাকমা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম এবং লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামীলীগ’র সা. সম্পাদক বিল্লাল হোসেন বেপারি প্রমুখ।

 

 

এছাড়াও জেলা, উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এর আগে বিভিন্ন এলাকা থেকে নৌকার সমর্থনে মিছিল আকারে জড়ো হন দলীয় নেতাকর্মী ছাড়াও সাধারণ জনগণ।

শেয়ার করুন