ভোটারদের দ্বারে দ্বারে সাকিব
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 21-12-2023
ফাইল ছবি : সংগৃহীত

মাগুরায় প্রতীক বরাদ্দের পর থেকেই শুরু হয়েছে সাকিব আল হাসানের আনুষ্ঠানিক নির্বাচনী প্রচার-প্রচারণা। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাতে মাগুরা শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে ভোটারদের কাছে ভোট চেয়েছেন সাকিব।
 

এ সময় জাতীয় দলের তারকা ক্রিকেটার রুবেল হোসেন ও নাজমুল ইসলাম অপু সাকিবের লিফলেট বিতরণ ও নির্বাচনী প্রচারণায় অংশ নেন।

 

 

জানা গেছে, কয়েক হাজার নেতাকর্মীসহ র‌্যালিতে যোগ দেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শহরের নোমানী ময়দানে র‌্যালি আগে পথসভার আয়োজন করা হয়। এ সময় শহরের কেশবমোড় থেকে শুরু হয়ে চৌরঙ্গীমোড় হয়ে বেবি প্লাজা, নুরজাহান প্লাজাসহ বেশ কয়েকটি বিপণি বিতানে লিফলেট বিতরণ করা হয়।

 

 

পথসভায় ভোট চেয়ে সাকিব আল হাসান বলেন, আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করে মাগুরাকে একটি মডেল জেলায় রূপান্তর করার সুযোগ চাই। ভোটাররা কষ্ট করে বিজয় র‌্যালিতে যোগ দিয়েছেন। এজন্য তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সাকিব।

 

এ দিকে অন্য প্রার্থীদের প্রচার-প্রচারণা চোখে না পড়লেও জমজমাট সাকিবের প্রচার প্রচারণা। ইতোমধ্যে মাগুরা-১ আসনের সড়ক, হাটবাজারে সাকিব আল হাসানের নৌকা প্রতীকের পোস্টার, ব্যানার, স্টিকারে ছেয়ে গেছে। প্রতিদিন দুপুর ২টার পর থেকে নির্বাচনী এলাকার বিভিন্ন সড়কে মাইকে চলছে সাকিবের নৌকার প্রচারণা। 

শেয়ার করুন