মাহিকে জুতাপেটার হুমকি, যুবককে কারণ দর্শানোর নোটিশ
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 25-12-2023
ফাইল ছবি : সংগৃহীত

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহিকে জুতাপেটা করার হুমকি দেওয়ার ঘটনায় মাহাবুর রহমান মাহাম নামে এক যুবককে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

 

রোববার মাহাবুর রহমানকে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়েছেন রাজশাহী জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ও নির্বাচন অনুসন্ধান কমিটির চেয়ারম্যান আবু সাঈদ। নোটিশে আগামী বুধবার সকাল সাড়ে ১০টায় অনুসন্ধান কমিটির চেয়ারম্যানের কার্যালয়ে সশরীর হাজির হয়ে মাহাবুর রহমানকে তার বক্তব্যের ব্যাখ্যা দিতে বলা হয়েছে।

 

 

মাহাবুর রহমান শনিবার রাতে তার ফেসবুক আইডি থেকে লাইভে এসে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে জুতাপেটা করার হুমকি দেন। পাশাপাশি মাহি ওই আসনের নৌকার প্রার্থী ফারুক চৌধুরীর বাড়ির কাজের লোকের যোগ্য নন বলেও দাবি করেন। এ ঘটনায় ওইদিন রাতেই মাহি তানোর থানায় একটি লিখিত অভিযোগ করেন।

 

 

শোকজ নোটিশে বলা হয়েছে, ‘গত ২৩ ডিসেম্বর রাত ১১টা ৫০ মিনিটে মাহাবুর নামক ফেসবুক আইডি থেকে রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী শারমিন আক্তার নিপা মাহিয়ার নির্বাচনী প্রচারণায় বাধাগ্রস্ত করার জন্য তার সম্পর্কে কুরুচিপূর্ণ ও সম্মান হানিকর বক্তব্য প্রকাশ করেছেন। ভবিষ্যতে প্রচারণা চালালে মাহিকে জুতাপেটা করা ও নির্বাচনী প্রচারণায় বাধা দেওয়া হুমকিসহ যে কোনো বড় ধরনের ক্ষতি করবেন বলে উক্ত ভিডিওতে প্রকাশ করেন। এমন আচরণের মাধ্যমে আপনি জাতীয় সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও আচরণ বিধিমালা, ২০০৮ এর বিধি ১১ (ক) লঙ্ঘন করেছেন। যা নির্বাচন পূর্ব অনিয়ম হিসেবে গণ্য হয়েছে। এমতাবস্থায় আপনার বিরুদ্ধে কেন আইনগত ব্যবস্থা নেওয়া হবে না তা সশরীরে আগামী ২৭ ডিসেম্বর সকাল ১০টা ৩০মিনিটে উপস্থিত হয়ে ব্যাখ্যা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হলো।

শেয়ার করুন