সিলেটে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 19-06-2022
ফাইল ছবি : সংগৃহীত

সিলেটের ভয়াবহ বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ ও পরিদর্শনে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বন্যা কবলিত মানুষের দুর্দশা সরেজমিনে পর্যবেক্ষণ করতে আগামী মঙ্গলবার সিলেট যাবেন তিনি।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল এ তথ্য নিশ্চিত করেন।

প্রধানমন্ত্রী কার্যালয় সূত্রে জানা গেছে, ওইদিন সকালে হেলিকপ্টারে এম.এ.জি ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে গিয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও সরকারের উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে সংক্ষিপ্ত আলোচনায় অংশ নিবেন। পরে তিনি হেলিকপ্টারে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করবেন। একই সাথে বন্যা কবলিত মানুষের দ্রুত পুনর্বাসনের জন্য করণীয় বিষয়ে নির্দেশনা দিবেন।

এ সময় আওয়ামী লীগের সভাপতি-মণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান, সিলেট বিভাগে দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী উপস্থিত থাকবেন।

করোনা পরিস্থিতি কিছুটা শিথিলের পর প্রথমবারের মত সিলেট যাচ্ছেন এবং চতুর্থবারের মত ঢাকার বাইরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে, প্রথমবারের মত পটুয়াখালীর পায়রা বিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন করতে যান। এরপরে একটি জাতীয় কর্মসূচি ও একটি পারিবারিক আয়োজনে অংশ নিতে টুঙ্গীপাড়া যান। আগামী ২৫ জুন তিনি বহুল প্রত্যাশিত স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন ও জনসভায় অংশ নিবেন।

শেয়ার করুন