অটোরিক্সা সমিতির মৃত সদস্য পরিবারদের অর্থ প্রদান ও নবাগতদের সদস্যপদ প্রদান
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 05-04-2023
ফাইল ছবি : সংগৃহীত

রাঙ্গামাটি জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ও চালক কল্যাণ সমিতির মৃত সদস্যদের পরিবরাকে মৃত্যু তহবিলের অর্থ প্রদান ও নবাগত সদস্যদের সদস্য পদ প্রদান করা হয়েছে।

সোমবার (৩ এপ্রিল) সন্ধ্যায় রাঙ্গামাটি জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি পরেশ মজুমদার।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর, প্রধান উপদেষ্ঠা ও প্রবীন সাংবাদিক আলহাজ¦ এ,কে,এম মকছুদ আহমেদ, রাঙ্গামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, রাঙ্গামাটি অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল আলম, রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রোমান, রাঙ্গামাটি জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ও চালক কল্যাণ সমিতির সভাপতি পরেশ মজুমদার, সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবুসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। 
প্রধান অতিথির বক্তব্যে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য মোঃ মুছা মাতব্বর জানান, পর্যটন শহর রাঙ্গামাটিতে সিএনজি হচ্ছে একমাত্র বাহন। পর্যটন শহরের সৌন্দর্য্য রক্ষায় ও যাত্রী পরিবহনে চালকদের আরো সচেতন হতে হবে। কোন যাত্রী যাতে সিএনজি চালকদের কাছ থেকে দুর্ব্যবহার না শুনে সেই দিকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

প্রধান উপদেষ্ঠা দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদ বলেন, দীর্ঘ বছর ধরে সমিতির উপদেষ্ঠা হিসাবে নিয়োজিত রয়েছি। এই সমিতির সুখে দুঃখে সব সময় পাশে ছিলাম। কিন্তু বর্তমান সময়ে কিছু কিছু চালক রয়েছে যারা সম্মান করতে জানে না।

তারা রাঙ্গামাটিতে যে ভাবে বেপরোয়া যানবাহন চলাচল করে তা চোখে লাগছে। গুটি কয়েক ড্রাইভারের কারণে পুরো সমিতির বদনাম হচ্ছে। তিনি চালকদের সম্মানের সাথে যাত্রী পরিবহন করার আহবান জানান। 

সভায় সমিতি মৃত্যু তহবিল থেকে ৩ সদস্যের পরিবারকে ৩ লক্ষ টাকা এবং ২০ জন নতুন সদস্যকে সদস্য পদ প্রদান করা হয়।

শেয়ার করুন