আর্ন্তজাতিক নার্স দিবসে রাঙামাটিতে র‌্যালী-আলোচনা সভা
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 13-05-2024
ফাইল ছবি : সংগৃহীত

আধুনিক নার্সিং স্বাস্থ্য পরিচর্যার অগ্রদূত ফ্লোরেন্স নাইটিঙ্গেলের জন্মদিন ও আন্তর্জাতিক নার্স দিবস পালনে রাঙামাটি শহরে র‌্যালী আলোচনা অনুষ্ঠিত হয়েছে। 

“আমাদের নার্স, আমাদের ভবিষ্যৎ, অর্থনৈতিক শক্তি-নার্সিং সেবায় ভিত্তি” এই প্রতিপাদ্যে রাঙামাটি জেনারেল হাসপাতালে সকল স্তরের নার্সিং কর্মকর্তাদের অংশগ্রহণে রোববার সকালে জিমনেসিয়াম প্রাঙ্গণ থেকে একটি র‌্যালী বের করা হয়। 

র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রাঙামাটি জেনারেল হাসপাতালের সামনে গিয়ে শেষ হয়। পরে হাসপাতালের সম্মেলন কক্ষে দিবসটির তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

রাঙামাটি জেনারেল হাসপাতালের উপসেবা তত্বাবধায়ক দিপ্তী রানী চৌধুরীর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটির সিভিল সার্জন ডাঃ নূয়েন খীসা।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাঙামাটি জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট (শিশু) ডা: এমএ হাই, রাঙামাটি জেনারেল হাসপাতালের আরএমও ডা.শওকত আকবর খান। 

অনুষ্ঠানটি পরিচালনা করেছেন রাঙামাটি জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মিটু তালুকদার। দিবসটি উপলক্ষে র‌্যালী-আলোচনা সভা শেষে কেক কাটা হয় এবং রোগীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

শেয়ার করুন