কাপ্তাইয়ে সেলুন দোকান ভাঙচুর এর ঘটনায় ২ আসামী গ্রেপ্তার
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 11-05-2024
ফাইল ছবি : সংগৃহীত

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৫নং ওয়াগ্গা ইউনিয়ন এর শিলছড়ি এলাকায় গত বৃহস্পতিবার সেলুন দোকান ভাঙচুর এবং মারধরের ঘটনায় দুই আসামীকে গ্রেফতার করেছে বলে জানান, কাপ্তাই থানার ওসি আবুল কালাম পুলিশ।

আজ শনিবার (১১ মে) সকাল ১১টায় তাদের গ্রেফতার করা হয়। দুই আসামীর নাম আব্দুল শুকুর (৪০) এবং আলমগীর (৪০)। তারা দুজনই শিলছড়ি এলাকার বাসিন্দা।

কাপ্তাই থানায় দায়েরকৃত মামলার এজহার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলার শিলছড়ি সেলুন দোকানদার তরুন মজুমদার এর দোকানে এই দুই আসামী ব্যাপক ভাঙচুর চালায় এবং দোকানী তরুণকে মারধর করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এছাড়া তার দোকানে থাকা প্রায় ৯ হাজার ৬শত ৫০ টাকা এবং দুটি দামী চুল কাটার মেশিন ছিনিয়ে নিয়ে চলে যায় বলে এজহারে উল্লেখ করে। এছাড়া তরুন মজুমদারকে বাঁচাতে এলে আসামীরা আরো দুইএক জনকে পিটিয়ে জখম করেছে। এই ঘটনায় ভুক্তভোগী সেলুন দোকানদার তরুন মজুমদার শুক্রবার (১০ মে) বাদী হয়ে কাপ্তাই থানায় মামলা দায়ের করেছে। তারই প্রেক্ষিতে কাপ্তাই থানার ওসির নির্দেশনায় থানার পুলিশ সদস্যরা আসামীদের শিলছড়ি এলাকা থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

বিষয়টি নিশ্চিত করে কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল কালাম জানান, এই ঘটনায় জড়িত দুই আসামীকে পুলিশ গ্রেফতার করেছে এবং তাদের শনিবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন