বাঘাইছড়িতে শেষ হলো শেখ কামাল আন্তঃস্কুল মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগীতা
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 24-01-2023
ফাইল ছবি : সংগৃহীত

রাঙামাটির বাঘাইছড়িতে শেষ হয়েছে শেখ কামাল আন্তঃস্কুল মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে  ।

সোমবার ২৩ জানুয়ারি  সকাল দশ ঘটিকায় বাঘাইছড়ি উপজেলা ক্রীড়াসংস্থার মাঠে এই প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এতে উপজেলার ১ টি মাদ্রাসা ও ১৫ টি উচ্চ বিদ্যালয় অংশ গ্রহন করে।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তারের সভাপতিত্বে প্রতিযোগীতায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পতাকা উত্তলন ও  মশাল জ্বালিয়ে প্রতিযোগীতার   শুভ উদ্বোধন করেন বাঘাইছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সুদর্সন  চাকমা। 

পরে মশাল হাতে মাঠ পদক্ষিন করে আনুষ্ঠানিকতা শুরু করে কাচালং মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র আফ্রিদি রহমান (স্বপ্ন)। পরে কাচালং বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের অংশ গ্রহনে মনোগ্য নৃত্য পরিবেশন করা হয়।  এর পরেই শুরু হয় মূল  প্রতিযোগীতা অংশ নেয়া  ছাত্র ছাত্রীদের ১০০ থেকে ১৫০০ মিটারের দৌড়, চাকতি নিক্ষেপ, গোলক নিক্ষেপ, বর্শা নিক্ষেপসহ হাই ও লংজাম্প। আমন্ত্রিত অতিথি ও প্রতিযোগীতায় অংশ নেয়া সকল ছাত্র ছাত্রী ও শিক্ষকদের খাবার ব্যাবস্থা করে উপজেলা প্রশাসন। এরপর বিকাল ৪ ঘটিকায় অ্যাথলেটিক্স প্রতিযোগীতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ী এবং বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের  হাতে পুরষ্কার তুলে দেয়া হয়। এসময় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান। স্থানীয় পৌর কাউন্সিলর এবং বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকগন উপস্থিত ছিলেন। প্রতিযোগীতা সুন্দর ও সফল ভাবে সম্পন্ন করায় প্রতিযোগীতায় অংশ নেয়া সকল প্রতিষ্ঠান এবং বিশেষ ভাবে ওয়ালটন বাংলাদেশ এবং বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা।

শেয়ার করুন