মহাজনপাড়া মাদ্রাসার উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 25-12-2022
ফাইল ছবি : সংগৃহীত

রাঙামাটির লংগদু উপজেলায় মহাজনপাড়া আদর্শ মাদ্রাসার উদ্যোগে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরষ্কার ও ফলাফল প্রকাশ আনুষ্ঠানিক ভাবে অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ( ২৫ ডিসেম্বর)  সকালে বগাচতর ইউনিয়নের মহাজনপাড়া আদর্শ মাদ্রাসার মাঠ প্রাঙ্গণে  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মাওলানা জুবাইদুল হাছান ও আবু তাহের এর যৌথ সঞ্চালনায় মাদ্রাসা পরিচালক হাফেজ মাও. শাহাজান এর সার্ভিক মহযোগীতায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা পরিষদের সদস্য আব্দুর রহিম।

অনুষ্ঠানে মাদ্রাসা কমিটির সভাপতি রুস্তম আলীর সভাপতিত্বে, অনুষ্ঠানে  বক্তব্য রাখেন, ৪নং বগাচতর ইউনিয়নের চেয়ারম্যান আবুল বাশার, মহাজনপাড়া মাদ্রাসার প্রধান শিক্ষক আব্দুস সালাম, মাদ্রাসা কমিটির পরিচালক ডাক্তার ইউসুফ আলী,মাদ্রাসা কমিটির উপদেষ্টা আবু তাহের, বীর মুক্তিযুদ্ধা আব্দুর রজজ্জাক, বীর মুক্তিযুদ্ধা আরশ আলী, ইউপি সদস্য আবু তালেব, হাফেজ মাও. মোফাচ্ছেল, সহ অভিভাবক ও ছাত্র ছাত্রী বৃন্দ।

এমময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাদ্রাসায় ছাত্র ছাত্রীর উপস্থিতি দেখে মুগ্ধ হয়েছি। তিনি মাদ্রসার ছাত্র ছাত্রীদের লেখা পাড়ার সুবিধার জন্য একটি ঘর সহ বিভিন্ন আসবাবপত্র দেওয়ার আশ্বাস দেন। তিনি বলেন,ইসলাম কে কখনো অন্যায় কাজে ব্যবহার করা যাবেনা। ইসলামিক জ্ঞান অর্জনের পাশাপাশি আধুনিক শিক্ষায় সকলকে শিক্ষিত হতে হবে। শুধু শিক্ষিত হলেই হয়না, সু-শিক্ষিত হতে হবে।

শেষে ছাত্র ছাত্রীদের মধ্যে মেধাতালিকা ও বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ১১০ জন শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার তুলে দেওয়া হয়।

শেয়ার করুন