রাঙামা‌টিতে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন কর‌লেন প্রধানমন্ত্রী
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 14-11-2023
ফাইল ছবি : সংগৃহীত

ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা রাঙামা‌টি জেলার বি‌ভিন্ন উন্নয়ন প্রক‌ল্পের উদ্বোধন করেন। আজ মঙ্গলবার সকাল ১০টায় তি‌নি জেলার ০৩ ব্রিজ, ৩১টি প্রাথমিক বিদ্যালয় ভবন, ০৩ উচ্চ বিদ্যালয় ভবন, ০১ কলেজ ভবন এবং আশ্রয়ন প্রকল্প-২ এর ১২৩ টি ভূমিহীন ও গৃহহীনের ঘর উদ্বোধন ক‌রেন।

রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে আ‌য়ো‌জিত অনুষ্টা‌নে এসময় খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি, জেলা প‌রিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হো‌সেন খান, পুলিশ সুপার মীর আবু তৌহিদ ছাড়া বি‌ভিন্ন দপ্ত‌রের প্রধান, জনপ্রতি‌নি‌ধি, গণ্যমান্য ব্য‌ক্তিগন উপ‌স্থিত ছি‌লেন।

পরে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি আশ্রয়ণ প্রকল্প-২ এর ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ভূমি ও গৃহের মালিকানা হস্তান্তর করেন।

এসময় খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি বলেন, বর্তমান সরকারের উন্নয়নের অংশ হিসাবে রাঙামা‌টি‌তে বিভিন্ন দপ্তরাধীন উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেছেন সরকারপ্রধান শেখ হাসিনা। জেলার ১০টি উপজেলার মানুষই উন্নয়ন প্রকল্পগুলোর সুবিধা পাবে। বিশেষ করে শিক্ষা উন্নয়নের ক্ষেত্রে মাইলফলক হবে। কারণ ৩৫টি শিক্ষা প্রতিষ্ঠানের বহুতল ভবন নির্মাণ সম্পন্ন হয়েছে, সেখানে শিক্ষার্থীরা সুন্দর পরিবেশে তাদের পাঠদান করতে পারবে।”

এছাড়া নতুন ক‌রে ১২৩‌টি প‌রিবার ভু‌মি ও গৃ‌হের মা‌লিকানা পাওয়ায় সুন্দর ও শা‌ন্তিপূর্ন ভাবে বসবাস কর‌তে পার‌বে। এসব প্রকল্পের জন্য রাঙামা‌টিবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান, সাংসদ দীপংকর তালুকদার।


 

শেয়ার করুন